চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মানিক দাস ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

দৈনিক চাঁদপুর সংবাদ-এর প্রধান নির্বাহী সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী আর বেঁচে নেই। তিনি গত ১৪ সেপ্টেম্বর সোমবার রাত ১১টা ৪০ মিনিটে তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...........রাজেউন)।
তাঁর মৃত্যুতে বিষ্ণুদী গ্রামে গভীর শোকের ছায়া নেমে আসে। এদিকে মৃত্যুর খবর শুনে চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও মোঃ আক্তার হোসেন মাঝি মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং আত্মীয় স্বজন, সাংবাদিকসহ বিপুল সংখ্যক মানুষ শেষ বারের মতো দেখতে বাড়িতে ছুটে যান।
মঙ্গলবার সকাল ১১টায়  চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন বিষ্ণুদী ঈমানিয়া জামে মসজিদের খতিব মাওঃ মোঃ ইউসুফ আলী। জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদ-এর সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর-এর সাবেক সভাপতি এম এ লতিফ, কোষাধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, দৈনিক চাঁদপুর সংবাদ এর  যুগ্ম সম্পাদক মাওঃ মোঃ সাইফুল্লাহ, সাংবাদিক  জামাল আহমেদ  আখন্দ, মরহুমের স্ত্রীর বড় ভাই ও এবি স্টোরের মালিক মোঃ এমদাদ হোসেন ভূঁইয়া, মরহুমের ছোট ভাই ও জেলা যুব দলের সাবেক সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম মিয়াজী, মরহুমের একমাত্র ছেলে আবু মোহাম্মদ সোমান।  পরে যানাজা শেষে মরহুম রফিকুল ইসলাম মিয়াজিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।               
তিনি মৃত্যু কালে স্ত্রী, ২মেয়ে, ১ছেলে রেখে যান। জীবদ্দশায় তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী সম্পাদক  হিসেবে কর্মরত ছিলেন। ১৯৯৪ সালে সাপ্তাহিক চাঁদপুর সংবাদ পত্রিকার মাধ্যমে সংবাদপত্র জগতে তিনি পা রাখেন। মৃত্যুর আগপর্যন্ত তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় কর্মরত ছিলেন। তিনি সামাজিক সেচ্ছাসেবী  সংগঠন হিসেবে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর বিষ্ণুদী উত্তর মহল্লার প্রচার সম্পাদক ছিলেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।