চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুর পৌরসভার নির্বাচনে ধানের শীষ প্রতীকে
আক্তার হোসেন মাঝির মননোনয়নপত্র জমা

মানিক দাস ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুর পৌরসভার নির্বাচনে ধানের শীষ প্রতীকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি জেলা নির্বাচন অফিসে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
গতকাল ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় তিনি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
গত ১২ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় জেলা বিএনপির কার্যালয় থেকে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বাধীন মনোনয়ন বোর্ড মেয়র পদে আক্তার হোসেন মাঝির নাম সাংবাদিক ও নেতাকর্মীদের  সামনে আনুষ্ঠানিক ঘোষণা করেন।
গত ২৯ মার্চ এই নির্বাচন হওয়ার কথা ছিলো। বিএনপি সমর্থিত প্রার্থী সফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে ১৬ মার্চ গণবিজ্ঞপ্তি জারি করে নির্বাচন কমিশন অনির্দিষ্টকালের জন্য নির্বাচন স্থগিত করেন
চাঁদপুর জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, চাঁদপুর পৌরসভার স্থগিত নির্বাচন সম্পন্নের লক্ষে মেয়র পদে মনোনয়নপত্র দাখিলের সুযোগ রাখা হয়েছে। এছাড়া ইতোপূর্বে মেয়র পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তাদের আর নতুন করে দাখিলের প্রয়োজন হবে না। একই সাথে সংরক্ষিত কাউন্সিলর, সাধারণ আসনের কাউন্সিলর পদে নতুন করে মনোনয়নপত্র দাখিলের সুযোগ থাকবে না। ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিম উল্যাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, ফেরদৌস আলম বাবু, সেলিমুছ সালাম, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, মাসুদ মাঝিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।