চাঁদপুর, বৃহস্পতিবার ৩০ জুলাই ২০২০, ১৫ শ্রাবণ ১৪২৭, ৮ জিলহজ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় দু’ শিশু হাসপাতালে

তাপস চক্রবর্তী

প্রকাশ : ৩০ জুলাই, ২০২০

ফরিদগঞ্জ পৌর এলাকার খাদ্যে বিষক্রিয়ায় সাইমুন (১৩) ও রাইসা (১১) নামে দু’ শিশু গুরুতর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে বিশেষ ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে ও শিশু দু’টির প্রবাসী পিতার আশঙ্কা খাবারে বিষ মিশিয়ে তাদের সন্তানদের হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনাটি পৌর এলাকার বড়ালি গ্রামে ঘটে।
শিশুটির মা জানান, ‘গত সোমবার রাতে মাছের তরকারি রান্না করে তার রান্না ঘরের জানালার পাশে রাখা ছিলো। পরে ছেলে সাইমুন ও মেয়ে রাইসা দু’জনকে ওই মাছের তরকারি দিয়ে ভাত খেতে দিয়েছি। ভাত খাওয়ার কয়েক ঘণ্টা পর তারা পেট ব্যাথা ও বুকে জ্বলে যায় বলে চিৎকার করতে থাকে। পরে আমার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে শিশুদের বাড়িতে চিকিৎসক ডেকে চিকিৎসা দেয়া হয়। মঙ্গলবার সকালে ওদের অবস্থা আরো খারাপ হলে ফরিদগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যাই। পরে কর্ত্যবরত চিকিৎসক বলেন, এটা বিষক্রিয়ার কারণে হয়েছে। পরে অবস্থা আরো খারাপ দেখে বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। বর্তমানে তারা সেখানেই বিশেষ ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
শিশুদের পিতা কাতার প্রবাসী হান্নান সাথে মুঠোফোনে  জানান, এ বিষয় নিয়ে তিনি খুব চিন্তিত। স্ত্রীকে থানায় জিডি করতে বলেছেন বলে জানান। কেউ তার সন্তানদের বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করেছে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রাকিব জানান, বিষয়টি শুনেছি। থানায় অভিযোগ করা হলে বিষয়টি তদন্ত করে দেখা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।