চাঁদপুর, বৃহস্পতিবার ৩০ জুলাই ২০২০, ১৫ শ্রাবণ ১৪২৭, ৮ জিলহজ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ॥ গুরুতর আহত ২

মোঃ জামাল হোসেন

প্রকাশ : ৩০ জুলাই, ২০২০

শাহরাস্তিতে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ৩।
শাহরাস্তিতে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ও গুরুতর আহত ২ জন। গতকাল ২৯ জুলাই বুধবার দুপুরে উপজেলার মেহের উত্তর ইউনিয়নের কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কাকৈরতলা বাজার এলাকায় ঈদগাঁও সংলগ্ন সড়কে দুর্ঘটনটি ঘটে। তাৎক্ষণিক আশপাশের লোকজন হতাহতদেরকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে সিএনজি চালকের মৃত্যু হয় এবং ১জন আশঙ্কাজনকসহ অন্যদের বিভিন্ন মেডিকেলে নেয়া হয়। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের মুদাফফরগঞ্জগামী সিএনজি কুমিল্লা-থ ১১-৪৪৬২ ও চাঁদপুরগামী পদ্মা (ঢাকা মেট্রো ব ১৪-১৩৮৭) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৩জনের মৃত্যুসহ ২জন গুরুতর আহত হয়।
জানা যায়, সিএনজি চালক ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয়। নিহতরা সিএনজি চালক শাহরাস্তির হোসেনপুর গ্রামের স্বর্ণকার বাড়ির সুকু মিয়ার ছেলে মোঃ মনির হোসেন (৩০), ফেনী সোনাগাজী চরচান্ডিয়া গ্রামের প্রকাশ চন্দ্র ছেলে গুণধর চন্দ্র চক্রবর্তী (৭০), নোয়াখালীর চর আমানউল্লাহ গ্রামের হরি চন্দ্র চক্রবর্তী (৫৫) বাকি দু জনের তথ্য পাওয়া যায়নি। শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং যানচলাচলের স্বাভাবিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। দুর্ঘটনাস্থল থেকে সিএনজি ও বাস থানা হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, দুর্ঘটনায় নিহতদের আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হবে।
উল্লেখ্য, গুণধর চক্রবর্তী ও হরিচন্দ্র চক্রবর্তী তারা দু’জনেই মেহের উত্তর ইউনিয়নের খনেস্বর গ্রামের ঠাকুরবাড়িতে তাদের জামাতা শংকর চন্দ্রের দাওয়াতে এসে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হয়।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।