চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর চিকিৎসায়
চাঁদপুরের প্রাথমিক শিক্ষক পরিবারের তিন লক্ষাধিক টাকার অনুদান

চাঁদপুর বার্তা রিপোর্ট

প্রকাশ : ৩০ জুন, ২০২০

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিলে প্রাথমিক শিক্ষক পরিবারের দেয়া তিন লক্ষাধিক টাকার অনুদান সাংবাদিক নেতৃবৃন্দের হাতে প্রদান করছেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাব উদ্দিনসহ অন্যান্য প্রাথমিক শিক্ষা অফিসার ও প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর সুচিকিৎসায় তাঁর চিকিৎসা সহায়তা তহবিলে ৩ লাখ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন চাঁদপুর জেলার প্রাথমিক শিক্ষক পরিবার। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাব উদ্দিন গতকাল তাঁর কার্যালয়ে সাংবাদিক নেতৃবৃন্দের হাতে এই অনুদান তুলে দেন। এ সময় শিক্ষক পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম মজুমদার, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোস্তফা কামাল, প্রধান শিক্ষক সমিতির সভাপতি শাহজাহান সিদ্দিকী, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক গিয়াস কবির, কচুয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক রুমী বাগদাদী, চাঁদপুর সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, অধ্যক্ষ জালাল চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। সাংবাদিক নেতৃবৃন্দ চাঁদপুরের প্রাথমিক শিক্ষক পরিবারের এই ঔদার্যতায় তাঁদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানান। বিশেষ করে এ অনুদান প্রাপ্তিতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের আন্তরিকতা ও জোরালো ভূমিকার জন্যে তাঁর প্রতি চাঁদপুর প্রেসক্লাব তথা চাঁদপুরের সকল পর্যায়ের সাংবাদিকের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।