চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে ২৪ ঘণ্টায় আরো ১৪ জনের ॥ ৮৫৬ জনে দাড়ালো করোনা রোগী

মানিক দাস

প্রকাশ : ৩০ জুন, ২০২০

করোনা শনাক্ত হয়েছে ১৪ জনের। ২৯ জুন সোমবার সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, এদিন ৪৮ টি রিপোর্ট আসে। এরমধ্যে ১৪টি রিপোর্ট করোনা পজেটিভ। বাকীগুলো নেগেটিভ।
এরমধ্যে চাঁদপুর সদরের ৩ জন, কচুয়ার ৫ জন, শাহরাস্তির ৪ জন, হাজীগঞ্জের ১ জন ও ফরিদগঞ্জের মৃত ১ জন। ফরিদগঞ্জে করোনা শনাক্তকৃত ব্যক্তি কাছিয়ারার দুলাল রাজা (৭০) ইতিপূর্বে উপসর্গে মারা গেছেন।
এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৫৬। আর মৃত বেড়ে হলো ৫৭ জন। চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৮৫৬ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো: চাঁদপুর সদরে ৩২১ জন, শাহরাস্তিতে ৯৭ জন, মতলব দক্ষিণে ৯৫ জন, হাজীগঞ্জে ৮৮ জন, ফরিদগঞ্জে ৮৪ জন, হাইমচরে ৬৯ জন, মতলব উত্তরে ৬২ জন ও কচুয়ায় ৪০ জন।
জেলায় মোট ৫৭ জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : হাজীগঞ্জে ১৬ জন, চাঁদপুর সদরে ১৫ জন, মতলব উত্তরে ৮ জন, ফরিদগঞ্জে ৭ জন, কচুয়ায় ৫ জন, শাহরাস্তিতে ৪ জন ও মতলব দক্ষিণে ২ জন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।