চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

করোনামুক্ত ৩ জনকে সংবর্ধনা দিলেন চাঁদপুর জেলা প্রশাসন

শাহরিয়া পলাশ

প্রকাশ : ৩০ জুন, ২০২০

করোনামুক্ত ৩ জনকে সংবর্ধনা দিলেন চাঁদপুর জেলা প্রশাসন।
করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছিল চাঁদপুরের অনেকই। সেই সাথে করোনা থেকে আস্তে আস্তে আবার সুস্থও হচ্ছেন অনেকে। তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা প্রশাসন ৩জন করোনা জয়ীদের সংবর্ধনা দেয়া হয়েছে।
গতকাল ২৯ জুন সোমবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই সংবর্ধনার আয়োজন করা হয়। করোনা জয়ী ৩ জনকে ফুলেল সংবর্ধনা দেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
তিনি বলেন, করোনা আক্রান্ত বলেন অথবা করোনা মুক্ত বলেন চাঁদপুর জেলা প্রশাসন সবসময়ই তাদের পাশে আছে।পূর্বের ন্যায় আজকেও আমরা করোনা জয়ীদের করতালির মাধ্যমে ফুলৈল সংবর্ধনা জানানো হয়। এছাড়াও আমরা ভলান্টিয়ারদের সাথে করোনা আক্রান্তদের বাসায় বাসায় গিয়ে তাদের ফল ও খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আমাদের এই ধরনের কার্য়ক্রম চলমান থাকবে।
করোনা জয়ী ৩ জন হলেন : চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মাইনুদ্দিন রাসেল, পল্লী চিকিৎসক মোঃ শাহাদাত হোসেন ও ইয়াদগীর রুবেল।
শেখ মহিউদ্দিন রাসেল বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী ও নিজেদের মনোবলের কারনেই করোনা থেকে মুক্ত হয়েছি। ইবাদত আর মনোবল দৃঢ় রাখার কারনেই আমি সহ আমরা পরিবারের ৬ জন মুক্ত হই। যা সম্পূনই আল্লাহ পাকের দয়া ও মেহেরবানী।
পল্লী চিকিৎসক মোঃ শাহাদাত হোসেন বলেন, আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ মেহেরবানীতে করোনা থেকে মুক্তি হই। আল্লাহ যেন সবাইকে করোনা থেকে মুক্ত রাখে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।