চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
ঢাকা জজ কোর্ট থেকে জামিনে মুক্তি পেলেন রাজু চৌধুরী

শাহরিয়ার খাঁন কৌশিক

প্রকাশ : ১৪ জুন, ২০১৮

সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ছেলে আমানউল্লা মিজান রাজু চৌধুরী ঢাকা জজ কোর্ট থেকে জামিন পেয়ে মুক্তি পেলেন। মঙ্গলবার দুপুরে ঢাকা জজ কোর্টে তার আইনজীবী  আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাকে জামিনে বের করে নিয়ে আসে। 
জানা যায়, প্রধানমন্ত্রীর ছেলে আমানউল্লা মিজান রাজু চৌধুরীকে ঢাকা গুলশান থেকে গত শনিবার সকালে আটক করে পুলিশ। তিনটি মামলায় ওয়ারেন্ড দেখিয়ে তাকে আদালতে প্রেরন করে।
রাজু চৌধুরী আইনজীবি সুপ্রিম কোর্ট বারের সভাপতি বাছেদ মজুমদার  অবশেষে মঙ্গলবার ঢাকা জজ কোর্টে তার জামিন চায়। আদালত সবদিক বিবেচনা করে শুনানী শেষে তার জামিন মঞ্জুর করে। রাজু চৌধুরী জামিনে মুক্তি পেয়ে মঙ্গলবার বিকেলে কেরানীগঞ্জ জেলা কারাগার থেকে বেরিয়ে আসে।
এসময় রাজু চৌধুরীর পরিবার বর্গ জানায়, রাজু চৌধুরীর প্রতিপক্ষরা মিথ্যা মামলা দিয়েছে। তার মান সন্মান ক্ষুন করতে এই পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে তাকে আটক করে। যে মামলার ওয়ারেন্ড দেখিয়ে তাকে আটক করেছে সে মামলায় রাজু চৌধুরী বেশ কয়েকদিন পূর্বেই বাদীর সাথে সমযোতার করে আদালত থেকে জামিন পায়। এই মামালার পুনরায় তাকে আটক করে পুলিশ পরে আদালত সবদিক বিবেচনা করে অবশেষে তার জামিন দেয় বলে জানিয়য়েছেন তার পরিবার।
এদিকে মিথ্যা মামলায় রাজু চৌধুরীকে আটক করায় চাঁদপুরের অনেক লোকজন এর পাতিবাদ জানায়। রাজু চৌধুরী জামিনে বেরিয়ে আসায় সকলের মাঝে স্বস্তির নিঃশ্বাস আসে। বুধবার রাজু চৌধুরী চাঁদপুর এসছে বলে জানা যায়।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।