চাঁদপুর। বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৮ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০যুগ পূর্তি উপলক্ষে সভা

পলাশ কুমার দে

প্রকাশ : ১৪ জুন, ২০১৮

মোরা সুখের দুঃখের কথা কব প্রান জুরাবে তায়... এই শ্লোগান নিয়ে ঐতিহ্যবাহি বিদ্যাপীঠ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০যুগপূর্তি ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূর্নমিলনী উদযাপন উপলক্ষে গতকাল ১৩ জুন বুধবার বিকেলে সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র শহীদুল্লাহ মাস্টারের সভাপ্রধানে বিশেষ দিকনির্দেশনামূলক আলোচনা করেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ও প্রাক্তন ছাত্র মোশাররেফ হোসেন, শহীদুল্লাহ খান, শাহআলম মিয়া,মনির হোসেন গাজী,মহসিন মজুমদার মন্টু, দেলোয়ার মাস্টার,দেলোয়ার হোসেন খান,গোলাম সারোয়ার রিপন সরকার, গাজী মোঃ শাহবুদ্দিন সাকসেস ভাই,ইমাম হোসেন, মামুন মাল, বিল্লাল খান, কাকন খান, পলাশ দে, ইকবাল হোসেন মামুন মিজি,মাহবুবুর রহমান জুয়েল,আক্তার মাস্টার,শেখ শাহিন, ইকবাল মৃর্ধা,নূর হাসান খান মিশু, মহসিন গাজী প্রমুখ।
উদযাপন কমিটির আহবায়ক শহীদুল্লা মাস্টার উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, উদযাপন কমিটির সদস্য সচিব অ্যাডঃ জহিরুল ইসলাম খুব ভালো সময় দিয়েছিলেন, কিন্তু যেহেতু জহির সমস্যায় পরেছেন এবং জেলে আটক আছেন, সেহেতু আমাদের কাজের অগ্রগতিকে চলমান রাখতে হবে, তাই এখন থেকে সদস্য সচিবের দায়িত্ব পালন করবে অধ্যক্ষ ও প্রাক্তন ছাত্র মোশাররেফ হোসেন। প্রচারের জন্য বিদ্যালয়ের সামনের চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের উপরে গেট করার সিদ্ধান্ত গৃহিত হয়।
এদিকে পবিত্র ঈদ উল ফিতরের পরের দিন বিকেল ৪টায় পরবর্তী সভা অনুষ্ঠিত হবে। সভায় সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীগনকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন ১০ যুগ পূর্তি উদযাপন কমিটির আহবায়ক শহীদুল্লাহ মাস্টার ও সদস্য সচিব অধ্যক্ষ মোশাররফ হোসেন।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।