চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
হাইমচরে স্বামীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় স্ত্রীকে হত্যার চেষ্টা ॥ আটক ১

হাইমচর ব্যুরো

প্রকাশ : ১৩ জুন, ২০১৮

হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের আলি হোসেন মাঝি কান্দির কবির আহসান কবিরের স্ত্রী রহিমা কবির রানু (৪৫) তার স্বামীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় ভাড়াটিয়া সন্ত্রাস দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যার চেষ্টাকারীকে জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ নিয়ে হাইমচর থানায় মামলার প্রস্তুতি চলছে। 
ঘটনা সূত্রে জানাযায়, ১১ জুন বেলা ৩টা ৩০ মিনিটে হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নে আলি হোসেন মাঝি কান্দিতে কবির হাসান কবিরের স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় পাশ্ববর্তী কান্দীর মৃত হাবিব মাঝির ছেলে আলআমিন মাঝি(৩২) আকস্মিক ঘরে ডুকে গলায় বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। আহত রানু বেগম চিৎকার দিলে ঘাতক আলআমিন রানু বেগমকে বিভিন্ন স্থানে কামরাতে থাকে। রানুর ডাক চিৎকারে স্থানীয় লোকজন আলআমিনকে ঘর থেকে আটক করে। 
এ ব্যাপারে আহত রহিমা কবির রানু জানান, আমার স্বামী বিগত এক থেকে দেড় বছর ধরে পাশ্ববর্তী কান্দির মৃত আলাউদ্দিন মৃর্ধার স্ত্রী খোরশেদা বেগম(৬০) এর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। আমার স্বামী প্রায় সময় রাতে তার বাড়িতে যাতায়াত করতো। আমি এলাকার মুরব্বীদেরকে বিষয়টি জানালে সে ক্ষিপ্ত হয়ে একাধিকবার মারধর করে। আমার স্বামী একবছর ধরে আমার সংসারে কোন ধরনের খরচের জন্য কোন টাকা পয়সা কিংবা খোজ খবর রাখেনি। প্রতিনিয়ত ঐ মহিলার বাড়িতে হাটবাজারসহ যাবতীয় খরচাদির বহন করে থাকেন। আমি তার পরকীয়ার বাঁধা দেয়ায় গতকাল দিনে ভাড়াটিয়া সন্ত্রাস দিয়ে আমাকে হত্যার চেষ্টা চালায়। 
এ ব্যাপারে আহত রানু বেগমের ছেলে রাকিবুল জানান, আমার বাবা এক বছর ধরে অন্যা এক মহিলার সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত রয়েছে। আমার বাবার অপকর্মের বিরুদ্ধে বলতে গেলে ঐ মহিলার বড় মেয়ের জামাই আব্দুল্লাহ ও বড় ছেলে কালু মৃর্ধা আমাকে প্রাননাশের হুমকি দেয়। আমাদের জায়গা জমিন তারা বাবা’র সহায়তায় জোর দখল করে আছে। 
এ ব্যাপারে রানু বেগমের স্বামী কবির হাসান কবির জানান, আমি ঐ মহিলাকে এক মাস পূর্বে বিয়ে করেছি। আমার ১ম স্ত্রীকে কে বা কারা মারার চেষ্টা করেছে তা আমি জানি না। আমি ঘটনার সময় মাছের আড়তে ছিলাম।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।