চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
চাঁদপুরে ছায়াতরুর উদ্যোগে
পথ শিশুদের মাঝে নতুন ঈদপোশাক বিতরণ শুরু

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৩ জুন, ২০১৮

‘চাই মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে আত্মমানবতার সামাজিক সংগঠন ছায়াতরু’র উদ্যোগে চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায় পথ শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। ১২ জুন মঙ্গলবার চাঁদপুরের তিন নদীর মিলনস্থল মোলহেডে প্রধান অতিথি হিসেবে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রুহমান খান। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। মঙ্গলবার প্রথম দিনে এলাকার ছিন্নমূল অসহায় প্রায় ১শ’ পথশিশুদের মাঝে নতুন ঈদ পোষাক বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার চমৎকার এই উদ্যোগকে স্বাগত জানান। 
এসময় উপস্থিত ছিলেন ছায়াতরু’র প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আরিফ রাসেল, সহ-সভাপতি এমআর ইসলাম বাবু, লিপি বিশ্বাস, সাধারণ সম্পাদক সুমন কুমার দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন রাজু, মো. ইউছুফ, সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম, নির্বাহী সদস্য ঝুমানুর রুহমান এবং উপদেষ্টা মো. মোস্তাক আহমেদসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।
ছায়াতরু’র প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আরিফ রাসেল জানান, পবিত্র ঈদকে সামনে রেখে আজ থেকে আমরা ছিন্নমূল অসহায় পথশিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ শুরু করেছি। এটি ঈদের আগের দিনপর্যন্ত চলমান থাকবে। আজ পথম দিনে প্রায় একশ’ পথশিশুরকে নতুন কাপড় দেয়া হয়েছে। তিনি আরো জানান, এছাড়াও ঈদের দিনে আমরা একই শিশুদের মাঝে ভালো খাবার বিতরণ করবো।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।