চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
অসহায়দের মাঝে জেলা প্রশাসকের ঢেউটিন ও চেক বিতরণ

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৩ জুন, ২০১৮

চাঁদপুর  জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গনে  কাল বৈশাখি ঝড়, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও অসহায় গরীবদের  মাঝে ঢেউটিন, চেক বিতরণ করা হয়।
গতকাল মঙ্গলবার ১২ জুন সকাল ১১টায় এ ঢেউটিন ও চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো:মাজেদুর রহমান খান। 
কালবৈশাখী ঝড়, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও অসহায় গরীব ১২টি পরিবারের ২ সেট টিন   ৪৬ হাজার টাকা ও জি আর কেস ১০ হাজার টাকা কর ৫ জনের  চেক বিতরণ করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফতেমাসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।