সোমবার ১৬ এপ্রিল ২০১৮। ৩ বৈশাখ ১৪২৫। ২৮ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
বৈশাখী মেলায় জুয়া খেলায় বাধা দেয়ায়
কচুয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় এসআই আহত ॥ ইউপি সদস্য আটক

জিসান আহমেদ নান্নু

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮

কচুয়া উপজেলার নাউপুরা বাজার সংলগ্ন এলাকায় গত শনিবার দুপুরে বৈশাখী মেলার নামে জুয়া খেলায় বাধা দেয়ায় এসআই মোঃ মাহবুবুর রহমানের উপর হামলা করেছে এক দল জুয়ারী। এতে তার মাথা ফেটে মারাত্মক রক্তখরণ হয়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল মমিনকে আটক করেছে পুলিশ। 
পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার নাউপুরা বাজার সংলগ্ন মাঠে প্রতিবছর বৈশাখী মেলার আয়োজন করে স্থানীয় লোকজন। মেলায় একদল উশৃঙ্খল যুবক জুয়ার আয়োজন করলে দায়িত্বরত এসআই মোঃ মাহবুবুর রহমান বাধা দিলে ক্ষিপ্ত হয়ে জুয়ারীরা তার মাথায় গ্লাস ছুড়ে মারে। এতে তার মাথা ফেটে মারাত্মক রক্তাত্ব জখম হয়। থানায় আটককৃত স্থানীয় ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল মমিন সাংবাদিকদের জানান, আমি পুলিশের উপর হামলার খবর  পেয়ে ঘটনাস্থলে আসি। প্রতিবছর নাউপুরা বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ হামিদ মিয়া, সাধারণ সম্পাদক সেকান্দর আলীসহ এরাকার কয়েকজন প্রভাবশালী এ মেলার আয়োজন করে থাকেন।
খবর পেয়ে কচুয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত মাহবুবুর রহমানকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে প্রেরণ করেন।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান পুলিশের উপর হামলার সত্যতা স্বীকার করে বলেন, হামলাকারীদের সনাক্ত ও গ্রেফতারের জন্য জন্য ইউপি সদস্যকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং এ ঘটনায় কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
এদিকে কচুয়া উপজেলার বিভিন্ন স্থানে প্রতিবছর বৈশাখী মেলার নামে এক শ্রেণীর জুয়ারীরা অবৈধভাবে মেলায় জুয়ার ভোট বসিয়ে লক্ষ-লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। এসব অবৈধ জুয়ার মেলা বন্ধের দাবি জানিয়েছে সচেতন এলাকাবাসী।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।