মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮। ২৯ ফাল্গুন ১৪২৪। ২৪ জমাদিউস সানি ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
জাহাঙ্গীর ভূঁইয়া আহবায়ক ও ইউনুছ সোয়েব সদস্য সচিব
চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড নতুন কমিটির অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮

চাঁদপুর পৌর আওয়ামী লীগের ৪১ সদস্য বিশিষ্ট চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড কমিটি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর ভূঁইয়াকে আহবায়ক এবং জেলা যুবলীগ নেতা মোঃ ইউনুছ সোয়েবকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ড কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গত ১০ মার্চ মুক্তিযোদ্ধা যুবকমান্ড কেন্দ্রীয় কার্যকরীর সভায় মুক্তিযোদ্ধা যুবকমান্ড চাঁদপুর জেলা/উপজেলাসহ সকল শাখা ইউনিট বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও সাধারণ সম্পাদক আব্দুল জব্বার মৃর্ধা স্বাক্ষরিত এক পত্রে নতুন এই আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।
    চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ড কমিটিঃ আহবায়ক মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া, সদস্য সচিব মোঃ ইউনুছ সোয়েব, সম্মানিত সদস্য নাছির খান, আবুল কালাম আজাদ, অ্যাডঃ মঞ্জুর মোর্শেদ, ফখরুল ইসলাম দুলাল,শফিকুর রহমান,আব্দুস সামাদ বাদল, সুভাষ কর ভুট্টু, আলহাজ¦ রফিকুল হায়দার, জাহাঙ্গীর পাটওয়ারী, শামসুল ইসলাম, আব্দুল খালেক মিজি, আবু তাহের তারা মিজি, অ্যাডঃ বিল্লাল হোসেন লিজন পাটওয়ারী, নজরুল ইসলাম মিয়াজী, মিসেস ফেরদৌস আক্তার, রাসেল মিয়াজী, আজিজুর রহমান খোকা, তৌফিজ খান,কামাল হোসেন ফুটন, মোঃ আলী কুট্টি, তৈমুর হাসান টিটু, মাওলানা রফিকুল ইসলাম খান, রাসেল আখন্দ, শাহ আলম সর্দার, ফরিদ আহমেদ বেপারী, আব্দুর রহমান খোকা, তাজুল ইসলাম খোকন, আলহাজ¦ আবু পাটওয়ারী, কামরুজ্জামান লিটন, আবু নঈম নয়ন পাটওয়ারী, ওমর ফারুক মিজি, উজ্জ্বল তালুকদার, লিটন বেপারী, এহসানুল হক পিটুল মিয়াজী, শেখ তারেক আহমেদ নূপুর, কাউসার আহমেদ সাগর, বিল্লাল হোসেন ভূঁইয়া, মাইনুদ্দিন পাঠান, মোঃ টিটু ও মোঃ ফারুক হাওলাদার। উল্লেখ্য, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী সকলকে নিয়ে আগামী ৯০ দিনের মধ্যে সবগুলো উপজেলা কমিটি গঠন করে জেলা সম্মেলন করার জন্য নির্দ্দেশ প্রদান করেন কেন্দ্রীয় কমিটি।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।