মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮। ২৯ ফাল্গুন ১৪২৪। ২৪ জমাদিউস সানি ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
চাঁদপুর শহরের বাবুরহাট বাজারস্থ
হাজী হোটেলের পরিচালক লিটন তহবিলদার আর বেঁচে নেই

পলাশ কুমার দে

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮

চাঁদপুর শহরের বাবুরহাট বাজারস্থ স্বনামধন্য খাবার হোটেল হাজী হোটেলের পরিচালক ও চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আঃ মান্নান মালের আপন ভাগ্নে মোঃ লিটন তহবিলদার (৪৪) আর বেঁচে নেই। (ইন্নালিল্লাহে.....রাজেউন)। জানা যায়, গতকাল ১২ মার্চ সোমবার সকাল ১১টায় নিজ বাসা থেকে ব্যবসা প্রতিষ্ঠান হাজী হোটেলে আসার প্রস্তুতির সময় হঠাৎ বুকের বামদিকে ব্যাথা করলে তাৎক্ষণিক চাঁদপুর শহরস্থ বেলভিউ হসপিটাল নিয়ে যাওয়া হয়। বেলভিউ হাসপাতালে বেশ কিছু থাকার পর কর্তব্যরত চিকিৎসক চেষ্টা করে এবং একপর্যায়ে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে যাওয়ার পথে মতলব ফেরিঘাট এলাকায় পৌঁছলে দুপুর প্রায় ১টা ২০ মিনিটে লিটন তহবিলদার মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ পুত্র সন্তান, ভাই, বোন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, অসংখ্য ক্রেতাসাধারণ ও গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি খুবই বিনয়ী মানুষ ছিলেন।
    মোঃ লিটন তহবিলদারের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরলে বাবুরহাট বাজারস্থ আঃ মান্নান মালের বাড়িতে তাকে একনজর শেষবারের মতো দেখার জন্য বাজার ব্যবসায়ী, ক্রেতাসাধারণ, বিশিষ্ট জনসহ এলাকার শ’ শ’ মানুষ ভিড় করতে দেখা যায়।
    অন্যদিকে বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে লিটনের স্মরণে এবং শোক প্রকাশ করে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত বাজারের সকল দোকান বন্ধ রাখা হয়। মরহুম মোঃ লিটন তহবিলদারের জানাজা রাত ৯টায় বাবুরহাট হাইস্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা বাজারের ব্যবসায়ীবৃন্দ, শিক্ষক, চিকিৎসক, আইনজীবি, সাংবাদিক, পেশাজীবি, বিশিষ্টজনসহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লি আংশগ্রহণ করেন এবং জানাজার পর মরহুমের নানা ও নানীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়। জানাজায় ইমামতি করেন বাবুরহাট বায়তুল ফালাহ্ জামে মসজিদের (বড় মসজিদ) পেস ইমাম আলহাজ্ব মুফতি মোঃ ফারুখ আহম্মেদ সাহেব।
    এদিকে মোঃ লিটন তহবিলদারের অকাল মৃত্যুতে গর্ভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিক্ষাবিদ শহীদুল্লাহ্ মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম,বাবুরহাট বাজারের ব্যবসায়ী আলহাজ্ব মোঃ বাদশা খান, স্বপন কুমার দে, কবির মিজি, মোখলেছুর রহমান ভূঁইয়া, সুমন দে, আইয়ুব খান, আলমগীর পাটোওয়ারী, রতন দে, হোসেন শেখ, ননী গোপাল গাজী মোঃ শাহবুদ্দিন, মিন্টু গাজী, আঃ মমিন মিতু, কাকন খান, ইমাম হোসেন, শাহীন শেখ, আনোয়ার গাজী, মোবারক খান, মেহেদী, কাদির পালোয়ান, রাসেল কাজী, মফিজ তালুকদার, সুমন ধর, বিপ্লব আচার্য্য, জওহর লাল আচার্য্য, বিজয় আচার্য্য, মোঃ ভুটু, জসিম খান, জসিম মাল, জিন্টু মাল, শাহজাহান মাল, মহসিন পালোয়ান, আঃ রহমান ঢালী,
    চন্দন দে, বাবুরহাট হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির নির্বাচিত সদস্য মোঃ সেলিম খান, মোঃ মানিক মাল, আনোয়ার হোসেন খান, ফখরুল ইসলাম রিপন মিজি, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব শাহাদাত কাজী, আলহাজ্ব দেলোয়ার হোসেন ঢালী, বর্তমান সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, সহ-সভাপতি ছায়েদ গাজী, সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির দুলাল মাল, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন শেখ, কোষাধ্যক্ষ মোঃ রফিক খান, সদস্য হেলাল মিজি, কাউছার মাল, বিজয় পাল, কালু মৃধা, মেহেদী হাসান মাল, মোঃ মোস্তফা মাল প্রমুখ।
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।