মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮। ২৯ ফাল্গুন ১৪২৪। ২৪ জমাদিউস সানি ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন নির্বাচন
২১ পদে ৩৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

মুহাম্মদ আলমগীর

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮

চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং চট্ট-১২২০) এর ২০১৮-২০২০ নির্বাচন ২৫ মার্চ অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। প্রধান নির্বাচন কমিশনার সাহির হোসেন পাটওয়ারী, সহকারী নির্বাচন কমিশনার রফিকুল আলম ভূঁইয়া ও ফজলু মাস্টারের কাছে ২১ টি পদে মোট ৩৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
    সভাপতি পদে মো. বাবুল মিজি, সাইফুল ইসলাম রনি এবং মো. বাদল গাজী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন ও মো. দুলাল হোসেন মোল্লা। সহ সভাপতি পদে মো. আহম্মদ হোসেন মাঝি, মো. হাকিম গাজী ও লিটন গাজী। সাধারণ সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন মুন্সি এবং মো. রুম্মন গাজী। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. হারুনুর রশিদ, মো. হোসেন ও মো. আনোয়ার হোসেন বেবী। সহ-সাধারণ সম্পাদক পদে মো. মিজানুর রহমান, হাজী মো. সেলিম খান ও মো. শহিদ মিজি। সাংগঠনিক সম্পাদক পদে নাছির গাজী, মো. আবুল গাজী ও মো. মনির হোসেন মিঠু। সহ-সাংগঠনিক সম্পাদক পদে তাজুল ইসলাম ও মো. সাইফুল ইসলাম। কোষাধ্যক্ষ পদে মো. এনাম পাটওয়ারী ও মো. মনির হোসেন বেপারী। প্রচার সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেন ও মো. রতন। দপ্তর সম্পাদক পদে মো. শাহাদাত হোসেন, মো. মোশারফ হোসেন মুশু ও মো. আবু তাহের মিয়া। সড়ক সম্পাদক পদে এছহাক গাজী, কামাল হোসেন ও মো. মোস্তফা মিজি। সহ-সড়ক সম্পাদক পদে মো. আবুল হোসেন মনোনয়ন পত্র জমা দেন। ক্রীড়া সম্পাদক পদে মো. কামাল বেপারী ও মো. হানিফ বেপারী। কার্যকরি সদস্য ২টি পদে মো. হিরন মিয়া, মো. মনির হোসেন, মো. আলী হোসেন ও মো. দেলোয়ার হোসেন মনোনয়ন জমা দিয়েছেন।
    এছাড়াও সহ-সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি জমির মিজি ও সহ-সড়ক সম্পাদক শাহ্ আলম মনোয়নপত্র জমা দেননি।
 
প্রথম পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।