চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

বড়স্টেশন মোলহেড লকডাউন

প্রকাশ : ৩০ জুন, ২০২০

পদ্মা-মেঘনা ডাকাতিয়া এ তিন নদীর মিলনস্থলে চাঁদপুর শহর রক্ষা বাঁধের বড় স্টেশন মোলহেড অবস্থিত। নদীর তীরে প্রাকৃতিক মনোরম পরিবেশের কারণে চাঁদপুর শহরসহ জেলার বিভিন্ন উপজেলা এমনকি পাশ্ববর্তী কুমিল্লা লক্ষ্মীপুর জেলা থেকে অনেক লোকজন পরিবার পরিজন নিয়ে এখানে ঘুরতে আসে। বিকেল বেলা তিন নদীর মিলনস্থলে সূর্যাস্তের সময় এক অপরূপ দৃশ্য ধারণ করে। এ কারণে বিকেলের সময়টা দর্শনার্থীদের ভীড় বেশি থাকে। সরকারি বন্ধের দিন, সাপ্তাহিক ছুটির শুক্রবার দিন ভীড় বেশি থাকে। বর্তমানে করোনা পরিস্থিতিতে লোকজনের ভীড় থেমে নেই। করোনা সংক্রমন রোধে জনসমাগম এড়াতে জেলা প্রশাসনের পক্ষ থেকে বড়স্টেশন মোলহেড এলাকাকে লকডাউন ঘোষনা করা হয়।
দৈনিক চাঁদপুর বার্তাসহ স্থানীয় দৈনিকগুলোতে গতকাল প্রকাশিত সংবাদে জানা যায়।
চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের নির্দেশে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জানান, গত রোববার বড়স্টেশন এলাকাকে লকডাউন ঘোষণা করে। জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবী টিমের সদস্যদের নিয়ে বড়স্টেশন অটো স্ট্যান্ডের সামনে মোলহেড এলাকায় প্রবেশের পথগুলোতে বাঁশের খুঁটি স্থাপনের করে লাল ফিতা
টানিয়ে হ্যান্ড মাইকের মাধ্যমে প্রচার করে লক ডাউন ঘোষণা করে। লক ডাউন এলাকায় জনসাধারণের চলাচল ও অবস্থানে নিষেধাজ্ঞা জারি করে। লক ডাউন ঘোষণার পর জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবী টিমের সদস্য, পুলিশ, সেনাবাহিনীর সদস্যরা লক ডাউন এলাকায় টহল দিয়ে জনসাধারণকে সরিয়ে দেয়। লকডাউন ঘোষণা করার পর বড়স্টেশন মোলহেড জনসমাগম, অনেকটা কমে গেছে।
করোনা সংক্রমন রোধে বড়স্টেশন মোলহেড এলাকাকে লকডাউন ঘোষণা করায় আমরা জেলা প্রশাসনকে সাধুবাদ জানাই।
 

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।